মা
- জাহিদুল অনিক - আমার সময় ২৮-০৪-২০২৪

তাদের কখনো ক্লান্তি ছোয় না,
তারা ভালোবাসতে বাসতে ক্লান্ত হয় না।
গ্রীষ্মের উত্তপ্ত গরম হোক বা শীতের কনকনে ঠান্ডা,
সংসার গোছাতে গোছাতে ক্লান্ত হয় না।

আপনার আমার জন্য দোরগোড়ায় দাঁড়িয়ে অপেক্ষা করতে করতে ক্লান্ত হয় না।
মায়েরা নাকি এমনি, মায়েরা কখনো ক্লান্ত হয়না।

"মা"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।